ফেনী ইউনিভার্সিটির ব্যাডমিন্টন টুর্ণামেন্ট-২০১৮ এর ফাইনাল ম্যাচ শুক্রবার ( ২৬ জানুয়ারি)  অনুষ্ঠিত হয়। ছেলেদের ষোলটি এবং মেয়েদের চারটি দল নিয়ে আয়োজিত ব্যাডমিন্টন টুর্ণামেন্ট-২০১৮ এর ৩৪ রাউন্ড খেলা ফেনী ইউনিভার্সিটি প্রাঙ্গনে ২টি ব্যাডমিন্টন কোর্টে অনুষ্ঠিত হয়েছে। 
ছেলেদের ফাইনাল খেলায় সিএসসি বিভাগের ই¯্রাফিল এবং তারেক ২-০ সেটে ব্যবসা প্রশাসন বিভাগের ইয়ামিন এবং সাফায়েতকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। মেয়েদের ফাইনাল খেলায় আইন বিভাগের হুরে জান্নাত ও ব্যবসা প্রশাসন বিভাগের ফাহামিদা ২-১ সেটে ব্যবসা প্রশাসন বিভাগের মলি এবং সিএসসি বিভাগের শাহানাজকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের হাতে পুরস্কার তুলে দেন অথিতিবৃন্দ। 
ফেনী ইউনিভার্সিটির জেষ্ঠ্য প্রভাষক, মার্কেটিং বিভাগ ও ব্যাডমিন্টন টুর্ণামেন্ট-২০১৮ আয়োজক কমিটির আহবায়ক মোহাম্মদ আবুল খায়ের এর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ডঃ মোঃ সাইফুদ্দিন শাহ্ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির ট্রেজারার প্রফেসর তায়বুল হক। ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর শাহ্ তার বক্তব্যে ব্যাডমিন্টন টুর্ণামেন্ট-২০১৮ এর আয়োজনকে ফেনী ইউনিভার্সিটির জন্য একটি মাইল ফলক হিসেবে উল্লেখ করে সুশৃঙ্খল জীবন গঠনে খেলাধুলার ভূমিকার বিষয় তুলে ধরেন এবং ফাইনাল ম্যাচকে উপভোগ্য করে তোলার জন্য বিজয়ী এবং বিজিত দলের খেলোয়াড়, রেফারীবৃন্দ ও উপস্থিত সকলকে ধন্যবাদ জানান। ইউনিভার্সিটির ট্রেজারার প্রফেসর তায়বুল হক তার বক্তব্যে চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে অভিনন্দন জানিয়ে একটি সফল ব্যাডমিন্টন টুর্ণামেন্ট আয়োজনের জন্য আয়োজক কমিটির প্রশংসা করেন এবং আগামীতে আরও জমকালো টুর্ণামেন্ট আয়োজনের আশাবাদ ব্যাক্ত করেন। 

ব্যাডমিন্টন টুর্ণামেন্ট-২০১৮ এর আয়োজক কমিটির সদস্য, মোহাম্মদ মনিরুজ্জামান এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন আল মামুন খান, ভারপ্রাপ্ত চেয়ারম্যান, ইইই বিভাগ। উক্ত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সাঈদ হোসেন পারভেজ, ভারপ্রাপ্ত চেয়ারম্যান, সিএসই বিভাগ ও আহবায়ক, চেয়ারম্যান কমিটি।