বিশ্বমানের শিক্ষার স্বপ্ন নিয়ে যে ইউনিভার্সিটির যাত্রা শুরু হয়েছিল, তা আজ সবার সম্মিলিত প্রচেষ্টায় স্বনামধন্য প্রতিষ্ঠান হিসেবে জ্ঞানের আলো ছড়াচ্ছে। আধুনিক পদ্ধতিতে শিক্ষা প্রদানের পাশাপাশি বিভিন্ন খেলাধুলা আয়োজনের মাধ্যমে শিক্ষা গ্রহণের আদর্শ স্থান হিসেবে সবার আস্থা ও বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে ফেনী ইউনিভার্সিটি।

মঙ্গলবার ২৩ জানুয়ারি ২০১৮ ফেনী ইউনিভার্সিটিরমাঠে  সপ্তাহ ব্যাপী ফেনী ইউনিভার্সিটি ব্যাডমিন্টন প্রতিযোগিতা ২০১৮শুরু হয়েছে। প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়য়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ সাইফুদ্দিন শাহ্‌। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়য়ের ট্রেজারার প্রফেসর তায়বুল হক, বিশ্ববিদ্যালয়য়ের ডেপুটি রেজিস্ট্রার ড. মির্জা আতাউর রহমান।বিশ্ববিদ্যালয়য়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ সাইফুদ্দিন শাহ্‌ তার বক্তব্যে সুশৃঙ্খল জীবন গঠনে খেলাধুলার ভূমিকার বিষয়ে তুলে ধরেন, তিনি আশাবাদ ব্যক্ত করেন ফেনী ইউনিভার্সিটি এই রকম প্রতিযোগিতা আয়োজনের মাধ্যমে জাতীয় পর্যায়ে পা রাখবে। বিশ্ববিদ্যালয়য়ের ট্রেজারার প্রফেসর তায়বুল হক তার বক্তব্যে "ব্যাডমিন্টন প্রতিযোগিতা ২০১৮" এর আয়জনকে ফেনী ইউনিভার্সিটির জন্য একটি মাইল ফলক হিসাবে উল্লেখ করেন এবং আয়োজক কমিটি কে সফল ভাবে ব্যাডমিন্টন প্রতিযোগিতা আয়োজনের জন্য ধন্যবাদ জানান।

ব্যাডমিন্টন প্রতিযোগিতা ২০১৮ এর আয়োজক কমিটির আহ্বায়ক, মার্কেটিং বিভাগের জ্যেষ্ঠ প্রভাষক এবং ভারপ্রাপ্ত ছাত্র উপদেষ্টা মোহাম্মদ আবুল খায়েরের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়য়ের ডেপুটি রেজিস্ট্রার ড. মির্জা আতাউর রহমান, সিএসসি বিভাগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাঈদ হোসেন পারভেজ এবং স্বাগত বক্তব্য রাখেন ইইই বিভাগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ব্যাডমিন্টন প্রতিযোগিতা ২০১৮ এর আয়োজক কমিটির সদস্য আল মামুন খান।